তিনদিন বিদ্যুৎবিহীন থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ১১:০৫ এএম

সানাউল্লাহ ফাহাদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বৈদ্যুতিক সাব-স্টেশনের নতুন যন্ত্রপাতি স্থাপনের জন্য তিন দিন বিদ্যুৎবিহীন থাকবে পুরো ক্যাম্পাস। এতে শিক্ষক-শিক্ষার্থীদের সাময়িক ভোগান্তি পোহাতে হবে। বুধবার (২০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারী বিদুৎ বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বৈদ্যুতিক সাব-স্টেশনের নতুন যন্ত্রপাতি স্থাপনের জন্য আগামী বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার অর্থাৎ ২১ জুলাই হতে ২৩ জুলাই সর্বমোট তিন দিন ক্যাম্পাসে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

প্রধান প্রকৌশলী জানান, সাব স্টেশনের কাজের কারণে আগামীকাল থেকে তিনদিন বিশ্ববিদ্যালয়ে বিদুৎ থাকবে না। বন্ধের দিনে কাজ করতে চেয়েছিলাম। কিন্তু দুইদিনে এ কাজ শেষ করা সম্ভব না বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। রাতে যদি একদমই বিদ্যুৎ সংযোগ না থাকে ক্যাম্পাসে তাহলে ক্যাম্পাসের নিরাপত্তার জন্য নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: