মানিকগঞ্জের নববধূর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৭:৫৯ পিএম

মানিকগঞ্জের ঘিওর উপজেলা থেকে নববধূ সুমি আক্তারের (২২) গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মো. রাসেল মোল্লা (রূপক) পলাতক রয়েছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল পাঁচটার দিকে ঘিওর থানা পুলিশ শোলধারা এলাকার স্বামী রাসেল মোল্লার বাড়ি থেকে এই মরদেহ উদ্ধার করে।
নিহত সুমি আক্তার উপজেলার কাকজোর এলাকার রহম আলীর ছোট মেয়ে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন বিপ্লব বলেন, দুপুরে এক ভদ্র লোকের ফোন থেকে থানায় একটি ফোন আসে। তিনি রূপকের নাম ঠিকানা নিশ্চিত করে বলেন, রূপকের স্ত্রী তার মাকে আহত করেছেন এ ঘটনায় আহত মাকে হাসপাতালে ভর্তি করতে হলে একটি জিডি করতে হবে। জিডি করার বিষয়ে তিনি পরামর্শ চান এবং ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করতে বলেন।

এই ঘটনায় তাৎক্ষণাৎ পুলিশি ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ খোঁজাখুঁজি করার পর ফাকা বাড়ির পরিত্যক্ত একটি রুম থেকে স্ত্রী সুমি আক্তারের রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে।

এ ঘটনা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মরদেহ উদ্ধারের সময় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ নুরজাহান লাবনী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনা উদঘাটনের জন্য স্বামী রূপককে খোঁজা হচ্ছে। তাকে পেলেই আমরা ঘটনার সঠিক রহস্য উদঘাটন করতে পারব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: