প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফার্নিচারের মজুরী নিয়ে দ্বন্দ্বে খুন, ইউপি চেয়ারম্যান কারাগারে

   
প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে ফার্নিচারের দোকানের খাট তৈরীর মজুরী নিয়ে দ্বন্দ্বে হত্যা মামলায় মোঃ জায়েদুর রহমান নামে এক চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত। মোঃ জায়েদুর রহমান উপজেলার অচিন্তপুর ইউনিয়নের গাগলা গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে। তিনি বর্তমানে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মমিনুল ইসলামের আদালতে হাজির হয়ে জায়েদুর রহমান জামিন আবেদন করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক প্রসুন কান্তি দাস বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, জায়েদুর রহমান উচ্চ-আদালতের নির্দেশে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। তবে, বিচারক তার জামিন আবেন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সুত্র জানায়, গত ২ জুন সন্ধ্যার পর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারে খাটের মজুরী নিয় দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত আবুল কালামকে (৫৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর দিন নিহতের ভাতিজা শেখ হালিম বাদী হয়ে গৌরীপুর থানায় অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃজায়েদুর রহমানসহ ২৩ জন ও অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: