প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবক আটক

   
প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, ২২ জুলাই ২০২২

জয়পুরহাটের আক্কেলপুরে নেশাজাতীয় ৬৪ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবককে হাতনাতে আটক করেছে থানা পুলিশ। তারা হলেন, উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাশিড়া গ্রামের অনিল চন্দ্রের ছেলে নিখিল চন্দ্র (৩০) এবং একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে সোহেল রানা (১৬)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরের ভেতর মসজিদের সামনে নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় করা অবস্থায় হাতেনাতে দুই যুবককে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬৪ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়েছে। তারা দির্ঘ দিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানিয়েছে থানা পুলিশ।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, ‘তারা দুজনেই মাদক ব্যবসায়ী। তাদের হাতেনাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে এবং জেল হাজতে পাঠানো হয়েছে’।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: