প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

শুক্রবারের লোডশেডিংয়ের তালিকা প্রকাশ

   
প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

বিদ্যুৎ সাশ্রয়ে শুক্রবার টানা চতুর্থ দিনের মতো এলাকাভিত্তিক লোডশেডিং শুরু হচ্ছে। সরকারের ঘোষণা অনুযায়ী গত মঙ্গলবার থেকে দেশজুড়ে লোডশেডিং শুরু হয়েছে। শুক্রবার (২২ জুলাই) সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় লোডশেডিং হবে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) আওতাধীন এলাকায় শুক্রবার লোডশেডিং শুরু হবে সকাল ১০টায়, চলবে রাত ১০টা পর্যন্ত। একই সময়ে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (ডেসকো) লোডশেডিং শুরু করবে। শুক্রবার কোথায়, কখন লোডশেডিং হবে, তার তালিকাও প্রকাশ করেছে সংস্থা দুটি। সংস্থা দুটির ওয়েবসাইটে গিয়ে তালিকাগুলো দেখা যাবে।

ডেসকো ও ডিপিডিসির দেওয়া তথ্য অনুযায়ী, প্রতিদিন এক জায়গায় একই সময় লোডশেডিং করা হচ্ছে না। এলাকাভেদে প্রতিদিন লোডশেডিংয়ের সময়েরও থাকছে ভিন্নতা। আপাতত রাজধানীতে প্রতিদিন একটি এলাকায় এক ঘণ্টা করে লোডশেডিং হচ্ছে। বিদ্যুৎ-সংকট মোকাবিলায় দেশজুড়ে এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সিদ্ধান্ত সরকারের পক্ষ থেকে জানানো হয় গত সোমবার। এ লোডশেডিং হতে পারে দুই ঘণ্টা পর্যন্ত।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: