প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

একটা মেয়ে এরকম করলে নোংরা বলতেন না?

   
প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রণবীর সিং-এর একটি ন্যুড ফোটোশুট। ছবিতে দেখা যায় নায়কের গায়ে একটি সুতোও নেই। তার এমন ছবি দেখে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ বলেছেন আগুন! কেউ কেউ রণবীরকে সাহসী ও বলেছেন। আর এসব নেটিজেনদের প্রতিক্রিয়া নিয়েই প্রশ্ন তুললেন টলিউড নায়িকা মিমি চক্রবর্তী। খবর হিন্দুস্তান টাইমস।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন মিমি। ইনস্টাগ্রামের স্টোরিতে রণবীরের ছবির সঙ্গে ক্যাপশনে লিখেন, ‘ইন্টারনেট এই ছবির কমেন্টে আগুন লিখতে ভেঙে পড়েছে। মনে প্রশ্ন জাগছে যদি এখানে একজন নারী থাকত, তাহলে কি পরিস্থিতি আলাদা হত? আপনারা কি একইভাবে প্রশংসা করতেন নাকি নোংরা মেয়ে বলতেন? আমরা সমান অধিকারের কথা বলি, নারীদের ক্ষমতায়নের কথা বলি, কিন্তু সেটা করি কি?

মিমির এই পোস্টের সঙ্গে সহমত প্রকাশ করবেন অনেকেই। যেমন কিছুদিন আগেই ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্কের কথা আসতেই, তাঁকে ‘গোল্ড ডিগার’-এর নাম দিয়ে ফেলেছে সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ। মানে টাকার জন্যই নাকি তিনি এই সম্পর্কে জড়িয়েছেন। এরকমই পোশাকের জন্য বারবার চরিত্র নিয়ে কথা ওঠে নায়িকাদের। একাধিক বিয়ে নিয়ে কটাক্ষ হয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর নামে।

রণবীরের এই ভাইরাল ছবিতে দেখা যায়, তুর্কিশ কার্পেটের ওপর শুয়ে আছেন তিনি। গায়ে কিছু না থাকলেও খুব সুন্দরভাবে ঢেকে রয়েছেন নিজের গোপনাঙ্গ। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের কায়দায় পোজ দিয়েছেন।

রণবীর জানিয়েছেন, ক্যামেরার সামনে শারীরক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: