প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নিরাপত্তারক্ষীকে ধর্ষণের দায়ে সুপারভাইজার গ্রেফতার

   
প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

ফতুল্লায় রপ্তানীমুখী একটি পোশাক তৈরি কারখানার নারী নিরাপত্তারক্ষীকে (৩৮) ধর্ষণের অভিযোগে একই প্রতিষ্ঠানের নিরাপত্তারক্ষীদের সুপারভাইজার ইয়াকুব আলীকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। ইয়াকুব আলী দিনাজপুর জেলার পার্বর্তীপুর থানার দক্ষিণ শালন্দার মৃত আকালু শেখের পুত্র ও ফতুল্লা মাসদাইরস্থ শোভন গার্মেন্টেসের পুরুষ নিরাপত্তারক্ষীদের সুপারভাইজার। এ ঘটনায় ভুক্তভোগী ঐ নারী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে শুক্রবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়র করেন।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর স্বামী হোটেলে কাজ করেন এবং বাদী শোভন গার্মেন্টে মহিলা নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত রয়েছেন। একই প্রতিষ্ঠানে নিরাপত্তারক্ষীদের সুপারভাইজার হিসেবে কর্মরত রয়েছেন ইয়াকুব আলী। সে সুবাদে তারা একে অপরের সহকর্মী।

তারা এক সাথে চাকুরী করার সুবাদে প্রায় সময় ইয়াকুব আলী বাদীর সাথে অশ্লীল কথাবার্তা বলিতো এবং তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত বুলাতো। তিন মাস পূর্বে রাতে নিয়মিত ডিউটি করার সময় ইয়াকুব আলী বাদীকে গার্মেন্টসের পঞ্চম তলায় কৌশলে ডেকে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূবক ধর্ষণ করে বিষয়টি কাউকে জানালে তাকে চাকুরিচুত্য করার হুমকি প্রদান করে। এরপর থেকে ইয়াকুব আলী প্রায় সময় বাদীকে তার ইচ্ছের বিরুদ্ধে ভয় দেখিয়ে গার্মেন্টসের ভিতরেই ধর্ষণ করে আসছিলো।

সর্বশেষ গত এক মাস পূর্বে ১৭ জুন দুপুর দুইটার দিকে কর্মরতবস্থায় ইয়াকুব আলী বাদীকে জরুরী কথা আছে বলে গার্মেন্টসের পঞ্চম তলায় নিয়ে গিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, ধর্ষণের মামলায় অভিযুক্ত ইয়াকুবকে শুক্রবার ভোরে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হবে। গ্রে আদালতে পাঠানো হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: