প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

নজরুল বিশ্ববিদ্যালয়ে শেরপুর সেতুবন্ধনের নতুন কমিটি ঘোষনা

   
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

কামরুল হাসান, নজরুল বিশ্ববিদ্যালয় থেকে: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শেরপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন শেরপুর সেতুবন্ধনের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কামরুল হাসান নয়নকে সভাপতি এবং মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী নাঈম আহমেদকে সাধারন সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এছাড়াও কমিটির অন্যান্য পদগুলোতে বিভিন্ন বিভাগের বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের রাখা হয়েছে। ৭৫ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

সংগঠনটির সিনিয়র শিক্ষার্থীসহ শেরপুর জেলা থেকে নিযুক্ত সকল শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দকে সংগঠনটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। নতুন কমিটির সকল সদস্যকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কমকর্তা এবং শিক্ষার্থীবৃন্দ অভিনন্দন জানিয়ে সংগঠনটির সদস্যদের প্রতি শিক্ষার্থীদের সহযোগিতার পাশাপাশি বিভিন্ন গঠনমূলক কাজ করার জন্য আহ্বান জানানো হয়েছে৷

উল্লেখ্য,স্নাতক(সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় শেরপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা এবং এই বিশ্ববিদ্যালয়ে অধ্যরনরত শেরপুর জেলার শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক বৃদ্ধিই এই সংগঠনের মূল লক্ষ্য।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: