প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

ট্রাক চাপায় ইন্সুরেন্স নারী কর্মীর মৃত্যু

   
প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

পঞ্চগড়ে ট্রাক চাপায় শাহনাজ পারভীন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। তার বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলার সাতখামার এলাকায়। তবে স্বামীর সাথে পঞ্চগড় জেলা শহড়ে একটি বাসা ভাড়া নিয়ে স্বামীর সাথে থাকতেন। শুক্রবার বিকেলে পঞ্চগড় জেলা শহরের ধাক্কামারা পুরাতন সড়ক ভবনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহনাজ দিনাজপুর উপশহর এলাকার সুমন ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানায়, বিকেলে মোটরসাইকেল যোগে একটি দাওয়াতে যোগ দেয়ার জন্য বাড়ি থেকে রওনা হয় এই দম্পতি। পথিমধ্যে পঞ্চগড় করতোয়া সেতু পাড় হয়ে পুরাতন সড়ক ভবন এলাকায় পৌছালে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় পেছন থেকে ছিটকে পড়ে ট্রাকের নিচে চাপা পড়ে শাহনাজ। এতে করে শাহনাজের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। সুমন পেছনে তাকিয়ে দেখেন তার স্ত্রী নেই।

খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের আশঙ্কাজনক অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে স্থানান্তর করেন। পরে রংপুর নেওয়ার পথে শাহনাজের মৃত্যু হয়। দুর্ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে যায় তার স্বামী সুমন। স্বামীর সাথে শাহনাজ পঞ্চগড়ে একটি বীমা কোম্পানিতে চাকুরি করতেন। জেলা শহরেই একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন তারা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: