ছোট বোনের স্বামীকে পিটিয়ে মেরে ফেলল বড় ভাই

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ১০:৪৫ পিএম

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ছোট বোনের স্বামীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে বড় ভাই এর বিরুদ্ধে। ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের ইশ্বরবরুয়া গ্রামের একাববর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব‍্যক্তির নাম আব্দুল জব্বার (৫০)। সে ওই গ্রামের মৃত মোজাফফর হোসেনের ছেলে।

জানাগেছে, নিহত আব্দুল জব্বার প্রায় ১৭ বছর যাবৎ শশুর বাড়িতে জায়গা নিয়ে স্ত্রী, এক পুত্র ও এক কন‍্যাকে নিয়ে বসবাস করে আসছে। বৃহস্পতিবার (২১ জুন) রাতে একাববর মোড় এলাকার দরদী চা স্টলের সামনে নিহতের সম্বন্ধী মমতাজের সাথে বাক বিতন্ডতা হয়। ঝগড়ার এক পর্যায় মমতার তার ছোট বোনের স্বামী জব্বারকে প্রচণ্ডভাবে পারপিট করে জখম করলে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে স্ত্রী হাসিনা বেগম তার স্বামীকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার আব্দুল জব্বার মৃত্যু হয়।

এ বিষয়ে নিহতের মেয়ে সাথী আক্তার জানায় আমার বাবাকে আমার মামা মমতাজ গতরাতে অনেক মারপিট করেছে সেই কারনেই আমার বাবা মারাগেছে। নিহতের ছোট ভাই সুবহান আলী বলেন, আজ সকালে মোবাইলে আমি জানতে পারি আমার ভাইকে মমতাজ অনেক পারপিট করেছে সে হাসপাতালে ভর্তি আছে। আমি তাকে দেখার জন্যে রওয়ানা দিলে পথিমধ‍্যে শুনতে পাই আমার ভাই মারাগেছে।

ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার রাজু মিয়া বলেন, গতরাতে ১:৩০ আব্দুল জব্বার কে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আমরা প্রাথমিক চিকিৎসা করার পর তার জ্ঞান না ফিরলে তাকে উন্নত চিকিৎসার জন্যে কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করলে তারা সেখানে নিয়ে যায়নি। পরে শুক্রবার হাসপাতালে তার মৃত্যু হয়।

ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব‍্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: