প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোটরসাইকেল কেনার আগে চালিয়ে দেখতে গিয়ে প্রাণটাই গেল

   
প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ২৩ জুলাই ২০২২

প্রতীকী ছবি

মোটরসাইকেল কেনার আগে চালিয়ে দেখতে গিয়ে কবরস্থানের সীমানা দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ফারুক হোসেন (৫২)। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার চক দাতিয়া এলাকার মৃত ওমেদ আলীর ছেলে। শুক্রবার (২২ জুলাই) গাজীপুর মহানগরীর সদর থানার চাপুলিয়া (চার রাস্তা) মোড়ে এ ঘটনা ঘটে। গাজীপুর মহানগর সদর থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা ও পুলিশ জানিয়েছে, ব্যবসায়ী ফারুক হোসেন সদর থানার বিআইডিসি সড়কের নন্দিতা সিনেমা হলের পেছনে তারেকের বাড়িতে ভাড়া বাসায় থেকে কাঠের ব্যবসা করতেন। শুক্রবার সকালে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে মোটরসাইকেল কেনার কথাবার্তা সম্পন্ন করেন। পরে চালিয়ে পরীক্ষা করে দেখার সময় মোটরসাইকেলটির সামনের চাকা পিছলে যায়।

চাপুলিয়া চার রাস্তা মোড় এলাকার কবরস্থানের সীমানা দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে তিনি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: