প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্য গ্রেফতার

   
প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২২

ছবি: প্রতিনিধি

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: যাত্রী বেশে সিএনজিতে আগেই বসে থাকতো দুজন, এরপর অন্য কোন যাত্রী আসলে তাকে মাঝখানে বসানো হতো। কিছুদূর সামনে গেলে ড্রাইভারের সামনে আরো দুজন যাত্রী বেশে সিএনজিতে উঠতো। এরপর সিএনজি যাত্রা শুরু করে কিছুদূর যাওয়ার পরই মাঝখানের যাত্রীকে হাত-পা বেঁধে টাকা পয়সা মোবাইল মূল্যবান সামগ্রী নিয়ে চোখে মলম লাগিয়ে রাস্তায় ছেড়ে দিয়ে সিএনজি নিয়ে চম্পট দেয়া একটি চক্রকে গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা ও দক্ষিণ ঢাকা জেলা দক্ষিণ (ডিবি) পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, চক্রের দলনেতা রাসেল ৥ বড় মিয়া(২৪),,নাজমুল হুদা(২৪), রমজান(২১), ভাগিনা জামাল(২০) নাঈম পিন্টু ওরফে নিলয়(২৫), আমিনুল(২০)
এ সময় তাদের দেয়া তথ্য মতে তথ্যমতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ০২ টি সিএনজি জব্দ করা হয়।

শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ) সার্কেল শাহাবুদ্দিন কবির সাংবাদিকদের এ তথ্য জানান।এ সময় তিনি বলেন, কেরানীগঞ্জে সংঘবদ্ধ মলম পার্টি বেশ কিছুদিন যাবত কেরাণীগঞ্জের হাসনাবাদ, চুনকুটিয়া, কদমতলী, আব্দুল্লাপুর, আটিবাজার, রূহিতপুর ও রামেরবান্দা এলাকায় যাত্রীবেশে মানুষের কাছ থেকে টাকা-পয়সা মূল্যবান সামগ্রী হাতিয়ে নিচ্ছে।

এ বিষয়ে থানায় বেশ কয়েকটি মামলা হওয়ার পর সে সকল মামলার তদন্তের অংশ হিসেবে তথ্যপ্রযুক্তির সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে এদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসা আমাদের সঙ্ঘবদ্ধ ছিনতাই এর কথা স্বীকার করেছে। তবে মামলার অধিকতর তদন্তের জন্য আসামিদের রিমাইন্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে করা হয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: