কামরুল হাসান অভি

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে রাবি উপাচার্যের শোক

   
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২২

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। শনিবার (২৩ জুলাই) এক শোক বার্তায় ফজলে রাব্বী মিয়ার আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বাণীতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, আইনজীবী ফজলে রাব্বি মিয়া ষাটের দশকের ছাত্র আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। একজন দেশপ্রেমিক রাজনীতিবিদ হিসেবে বাংলাদেশের সংসদীয় ইতিহাসে তিনি ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। সজ্জ্বন এই মানুষটি অত্যন্ত দক্ষতার সাথে আমৃত্যু নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গিয়েছেন। একজন জনপ্রতিনিধি ও ডেপুটি স্পিকার হিসেবে তিনি যে কর্মের স্বাক্ষর রেখে গিয়েছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে।

প্রসঙ্গত, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত দুইটার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: