মাদারীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৬:৩৮ পিএম

আরিফুর রহমান, মাদারীপুর থেকে: মাদারীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার (২৩ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দেশে নিরাপদ মাছ উৎপাদন বৃদ্ধি ও জনগণকে আরও সচেতন ও সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে ২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত চলবে জাতীয় মৎস্য সপ্তাহ, ২০২২। এ বছর জাতীয় মৎস্য সপ্তাহের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।

মাদারীপুর প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপ¯িথত ছিলেন, মোহাম্মদ সাইফুল ইসলাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোসনে আরা তান্নি সিনিয়র সহকারী কমিশনার, মো. মাইনুদ্দিন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক গণমাধ্যমকর্মীরা।

জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা বলেন, ২৩ থেকে ২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহে ছোট মাছ, রেনু-পোনা ধরা বা মারা সম্পূর্ন নিষিদ্ধ। এছাড়া সারা বছরই মৎস্য আইনে রেনু-পোনা নিধন ও অবৈধ চাইজ দোয়ারী, মশাড়ি জাল দিয়ে মাছ ধরা নিষিদ্ধ ও অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: