বাবার চোখের সামনে লরির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো মেয়ের

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৬:৪৬ পিএম

বাবার চোখের সামনে ফাতিহা জেহান জেবা (১৯) নামে এক কলেজছাত্রী লরির চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। শনিবার (২৩ জুলাই) দুপুরে চট্টগ্রামের বায়েজিদ লিংক রোডে এ ঘটনা ঘটে। বাবার সঙ্গে মোটরসাইকেলে করে কলেজ যাওয়ার পথে লরিটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় চোখের সামনে মেয়ের মৃত্যু দেখে বেশ কয়েকবার সড়কে চলাচলরত গাড়ির নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেছেন ওই কলেজছাত্রীর বাবা।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তাদের বাড়ি ফৌজদারহাট এলাকায় বলে জানতে পেরেছি। ঘটনাস্থল সীতাকুণ্ড থানা পুলিশের নিয়ন্ত্রণে হওয়ায় সীতাকুণ্ড থানা পুলিশ এ বিষয়ে আইনী পদক্ষেপ নেবে। পুলিশ নিহত কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি মো. কামরুজ্জামান।

জানা যায়, মোটরসাইকেলে করে প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে আজও মেয়েকে কলেজে পৌঁছে দিতে বায়েজিদ লিংক রোড ধরে যাচ্ছিলেন বাবা। পেছন থেকে দ্রুতগামী আসা একটি লরি মোটরসাইকেলে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন কলেজছাত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: