প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মাদক ব্যবসায়ী ছাগল চুরিসহ ১১টি মামলার আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

আখাউড়ার থানা পুলিশের পৃথক অভিযানে স্কফ বিয়ারসহ ২ মাদক ব্যবসায়ী এবং তিনটি চোরাই ছাগল সহ দুজন ছাগল চোর কে গ্রফতার করেছে পুলিশ। অত্র থানা থেকে পাঠানো এক প্রেস রিলিজে জানানো হয় শনিবার (২৩ জুলাই) পৃথক অভিযানে পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

প্রেশ রিলিজে আরো জানানো হয়, উপজেলা দক্ষিণ ইউপির সাবেবনগরের বাসিন্দা মোঃ বাদল মিয়ার বসত ঘর থেকে ১০ বোতল স্কফ ও ৩ বোতল বিয়ার সহ রবির হোসেন রবি (২৮) নামেও এক মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। রবি অত্র ইউপির হিরাপুর গ্রামের পূর্বপাড়ার সামসুল হোক এর পুত্র।

শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত্রে অপর এক অভিযানে পৌরসভার দেবগ্রামের আমতলি বাজারের ৩টি ছাগল বিক্রি করার সময় ২ জন ছাগল চোর কে ছাগল সহ হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা দ্বিজয়পুর গ্রামের সেকুন মিয়ার পুত্র মোঃ উদয় মিয়া (২৮), অপর জন হলেন,ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাদুগর গ্রামের দোকানদার হাটির মোঃ সেলিম মিয়ার পুত্র ওয়াসিম মিয়া (২৭), ওয়াসিম মিয়া অত্র পৌরসভার দেবগ্রাম নয়াবাজার শেখ উজ্জ্বল মিয়ার বাড়িতে ভাড়ায় থাকতো। পুলিশ আরো জানায়, ছাগল চুরির আসামি উদয় মিয়ার বিরুদ্ধে ডাকাতি সহ ১১টি মামলা রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: