পৃথক সড়ক দুর্ঘটনায় ঈশ্বরগঞ্জে দুই চালক নিহত

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ০৩:১৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। নিহত দুইজনের একজন ট্রাক চালক ও অপরজন প্রাইভেটকার চালক। রবিবার (২৪ জুলাই) সকালে উপজেলার হারুয়া বাজার ও শনিবার দ্বিবাগত রাতে ব্রাক অফিসের সামনে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ট্রাক চালক বগুড়ার শিবগঞ্জের আব্দুল হালিম (৩০) ও প্রাইভেটকার চালক ময়মনসিংহের ধোবাউড়ার সাইফুল ইসলাম (৩৬)। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার ছিদ্দিকুল আলম বিডি২৪লাইভকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দ্বিবাগত মধ্যরাতের দিকে উপজেলার চর হোসেনপুর নামক স্থানে ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে দাড়িয়ে থাকা ট্রাক চালক ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও বলেন, রবিবার (২৪ জুলাই) সকালের দিকে একই উপজেলার হারুয়া বাসস্ট্যান্ড এলাকায় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা নেএকোনাগামী একটি বাস ও কিশোরগঞ্জগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক সাইফুল গুরুতর আহত হয়। পরে তাকে দ্রত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, বাস জব্দ করা সম্ভব হলেও ট্রাক ও বাস চালক পালিয়েছে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: