প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে মারধর করে বাড়ি দখলের প্রতিবাদে মানববন্ধন

   
প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে ইয়াসিন বাহিনী কর্তৃক বাড়িঘর দখল ও মারধরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভূক্তভোগী পরিবার। রবিবার (২৪ জুলাই) দুপুরে কদমতলী গোলচত্বর এলাকায় ঘন্টাব্যাপী পরিবারের অর্ধশতাধিক সদস্য মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করে।

ভুক্তভোগী শহিদুল ইসলামের অভিযোগ দীর্ঘ ৫০ বছর যাবত এই বাড়িতে আমরা বসবাস করছি, তাছাড়া আদালতে এই সম্পত্তির উপর একটি মামলা ছিল, সেই মামলায়ও আমরা রায় পেয়েছি। মামলায় হেরে গিয়ে ইয়াসিন শনিবার সকালে তার বাহিনী নিয়ে আমাদের ওপরে হামলা চালিয়ে জোরপূর্বক বাড়িঘর দখল করে নেয়। এ ঘটনায় রুনা বেগম, মন্টি বেগম, ওয়াসিম, সালমান, পায়েল বেগম, পলি বেগম, গুরুতর জখম হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ইয়াসিন বলেন, ঘটনাটি সঠিক নয় আমি এবং আমার পরিবার এই জমির মূল মালিক। আমাদের কাছে সকল কাগজপত্র রয়েছে। একটি মহল আমাদের জমিটি দখল করে রেখেছে। তাদের দখল ছাড়তে বলায় তারা নিজেরা মারামারির ঘটনা ঘটিয়ে আমার ওপর দোষ চালানোর চেষ্টা করছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: