রনির আন্দোলনে সমর্থন দিতে কমলাপুরে জাফরুল্লাহ

                       
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

বাংলাদেশ রেলওয়ের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদকারী (ঢাবি) শিক্ষার্থী মহিউদ্দিন রনির সাথে সমর্থন দিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনে গেলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। রবিবার (২৪ জুলাই) বিকেল ৫টা নাগাদ তিনি সেখানে যান।

ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ঢুকতে দেওয়া হয়নি কমলাপুর রেলওয়ে স্টেশনের ভেতরে। স্টেশনে প্রবেশের জন্য বারবার নিরাপত্তা বাহিনীর প্রতি অনুরোধ জানান গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা। পরে তিনি ভেতরে প্রবেশ করতে না দেওয়া পর্যন্ত স্টেশনের বাইরে অবস্থান নিয়ে থাকার ঘোষণা দেন।

এ সময় নিরাপত্তা বাহিনীর উদ্দ্যেশ্যে রনি বলেন, আমাদের ঢুকতে দেননি, সমস্যা নেই। অসুস্থ মানুষটাকেও বাইরে দাঁড় করিয়ে রেখেছেন। আমি কথা দিচ্ছি, আমি ঢুকব না, আপনারা উনাকে (জাফরুল্লাহ) ঢুকতে দেন।

এদিকে, সাংবাদিকদের ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রতিটি ভালো কাজের প্রতি আমার সমর্থন থাকে। সে জায়গা থেকেই আমি ব্যক্তিগতভাবে এখানে এসেছি। প্রবেশের অনুমতি না দেওয়া পর্যন্ত আমি বাইরেই অবস্থান থাকবো।

এর আগে, গতকাল শনিবার (২৩ জুলাই) রনি ও তার সমর্থকদের কমলাপুর রেলওয়ে স্টেশনে ঢুকতে বাধা দেওয়া হয়। পরে রনি ও তার সমর্থকদের লক্ষ্য করে পচা ডিম নিক্ষেপ করেন কয়েকজন যুবক। পচা ডিম রনির গায়ে না লাগলেও তার পাশে থাকা দুই সমর্থকের শরীরে পড়ে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]