কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ০৭:২৯ পিএম

রবিবার (২৪ জুলাই) ২০২২ বেলা সাড়ে ১১:০০ ঘটিকার সময় কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

তদুপলক্ষে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আহছান উল্লাহ খন্দকার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের এর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য (কুমিল্লা-৬) বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য (কুমিল্লা-৫) বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র আরফানুল হক রিফাত এবং কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ আতাবুল্লাহ।

এ ছাড়াও বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ ইসমাইল, কুমিল্লা লাকসাম উপজেলা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কুমিল্লা জেলা শাখার আহবায়ক এডভোকেট ইউনুছ ভূঁঞা।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ০৩ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ রফিকুল ইসলাম, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ জাহিদুল কবির, জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোছাঃ মরিয়ম-মুন-মঞ্জুরী, বিশেষ আদালত এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ মাসুদ করিম ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহেল রানা, কুমিল্লা জেলাপ্রশাসক মোঃ কামরুল হাসান, জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, কুমিল্লার বিজ্ঞ জেলা জিপি সিনিয়র এডভোকেট তপন বিহারী নাগ ও কুমিল্লার বিজ্ঞ জেলা পিপি সিনিয়র এডভোকেট বীর মুক্তিযোদ্ধা মোঃ জহিরুল ইসলাম সেলিম প্রমুখ।

এ সময় মঞ্চের সামনের সারিতে উপস্থিত ছিলেন- কুমিল্লা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির বিজ্ঞ বিচারকগণসহ কুমিল্লা বারের প্রায় পাঁচ শতাধিক আইনজীবী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: