প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সন্তানদের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো পিতার

   
প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

রূপগঞ্জে সন্তানদের ঝগড়া থামাতে গিয়ে ছেলেদের ধাক্কায় বৃদ্ধ পিতা আব্দুল আলী (৯০) মৃত্যুবরণ করেছেন। শনিবার রাতে উপজেলার তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় পুলিশ রোববার দুপুরে অভিযুক্ত দুই ছেলেকে আটক করেছে।

পুলিশ জানায়, শনিবার রাত ৯টার দিকে বরাবো রসুলপুর এলাকায় পারিবারিক কলহের জের ধরে বৃদ্ধ আব্দুল আলীর ছেলে কাউসার (২৬) ও মান্নানের (৫০) সাথে মেয়ে আমেনার ঝগড়া হয়। এসময় বৃদ্ধ পিতা আব্দুল আলী ঝগড়া থামাতে গিয়ে ছেলে কাউসার ও মান্নানের ধাক্কায় মাটিতে লুটে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১ টায় তিনি মারা যান।

এমন ঘটনায় রবিবার সকালে বৃদ্ধের মেজো ছেলে ইব্রাহীম বাদী হয়ে ৪ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে পুলিশ দুপুরে মামলার এজাহারভুক্ত আসামী কাউসার ও মান্নানকে আটক করে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (গ- সার্কেল) আবির হোসেন বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দুই ছেলেকে আটক করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: