প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

হাসপাতালে রোগির গলা থেকে স্বর্ণের চেইন চুরি, নারী আটক

   
প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

কিশোরগঞ্জের হোসেনপুরে ইয়াছমিন (২৩) নামে স্বর্ণ চোর চক্রের এক নারী সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (২৪ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়া দুই নারীর গলা থেকে স্বর্ণের চেইন চুরির সময় এক নারী চোরকে ধরে ফেলে। এ সময় গণপিটুনি দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে জনতা। তবে প্রাথমিকভাবে তার নাম ইয়াছমিন বলে জানা গেলেও সঠিক নাম-ঠিকানা নিয়ে সন্দেহ রয়েছে। সে সুনামগঞ্জ সদরের মোল্লাপাড়া ইউনিয়নের উচারগাঁ গ্রামের সোহেল মিয়া স্ত্রী। এ সময় তার আরেক সহযোগী চেইন নিয়ে পালিয়ে যায়। সে কটিয়াদী উপজেলার বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবদুল্ল্যাহ আল শামীম জানান, রবিবার (২৪ জুলাই) সকাল ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের বহি:বিভাগের টিকিট কাউন্টারের সামনের লাইনে ভিড়ের মধ্যে দু’জনের গলা থেকে স্বর্ণের চেইন চুরির ঘটনা ঘটে।

সৌদি প্রবাসী ফয়সুল ইসলামের স্ত্রী জোৎসনা আক্তার ও আরেক নারীর গলা থেকে দু’টি স্বর্ণের চেইন চুরি হয়। এ সময় জোৎসনা আক্তার টের পেয়ে ডাক চিৎকার শুরু করলে টিকিট লাইন থেকে ওই নারী দৌঁড়ে পালানোর চেষ্টা করলে জোৎসনা তাকে ধরে ফেলেন। তিনি হোসেনপুর পৌর এলাকার পশ্চিম দ্বীপেশ্বর এলাকায় বিআরটিসি বাস স্টেশনের কাছে একটি ভাড়া বাসায় থাকেন।

এ সময় ভুক্তভোগী আরো অনেকে অভিযোগ করেন, করোনা কালীন সময় থেকে টিকা নিতে আসা নারীদের টার্গেট করে অন্তত অর্ধশত নারীর গলা থেকে স্বর্ণের চেইন খোয়া যায়। এর সাথে জড়িত কয়েকজনকে হাতে-নাতে আটক করা হলেও হাসপাতাল কর্তৃপক্ষ দায় এড়াতে কোন রকম ঝামেলা নিতে না চাওয়ায় চোরদের ছেড়ে দিতে হয়েছে। এবার জনতার চাপের মুখে এ যাত্রায় চোরকে ধরে জনতা পিটুনি দিলে হাসপাতাল কর্তৃপক্ষ চোরকে উদ্ধার করে পিটুনি থেকে রক্ষা করে একটি কক্ষে দেড় ঘন্টা আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে হোসেনপুর থানার এসআই আব্দুল আজিজ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যান।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরির অভিযোগের বিষয়ে ওই নারীকে জিজ্ঞাসাবাদ চলছে। সঠিক তদন্ত সাপেক্ষে তার বিষয়ে আইনগত প্রক্রিয়া নেওয়া হচ্ছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: