মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বরগুনা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা, বঞ্চিতদের বিক্ষোভ-ভাংচুর

                       
প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, ২৫ জুলাই ২০২২

বরগুনা জেলা ছাত্রলীগের সন্মেলনের ২৪ দিন পর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বিকালে কমিটি ঘোষণার সংবাদ পেয়ে পদ প্রত্যাশী বঞ্চিতদের সমর্থকরা শহরে লাঠি নিয়ে বিক্ষোভ করে এবং প্রেসক্লাব চত্তরে টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

রাত সাড়ে ৮ টার দিকে কমিটির তালিকা পেয়ে বিক্ষুব্ধ একাশং শহরের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করলে পুলিশের সামনে ভাংচুর চালায় ব্যাবসা প্রতিষ্ঠানে ইটপাটকেল ছুড়ে মারে। পণ্যবাহী ট্রাক ঔষধের গাড়ীতেও ভাংচুর করে।রাত সাড়ে ১০টা পর্যন্ত শহরে ঘুরেঘুরে ভাংচুর চালানো হয়।

নবগঠিত জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি হচ্ছেন,রেজাউল কবির রেজা এবং সাধারন সম্পাদক তৌশিকুর রহমান এমরান। এছাড়াও সহ-সভাপতি, ২০ এবং যুগ্ম সাধারন সম্পাদক -৫ সাংগঠনিক সম্পাদক-৬ এবং কেন্দ্রীয় কমিটির ৩সদস্য সহ ৩৩ জনের নাম ঘোষনা করা হয়। কমিটি নির্বাহী কমিটির কোন সদস্যর নাম নেই।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]