খন্দকার মোস্তাক আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট

খালেদা জিয়ার উপদেষ্টা হায়দার আলী মারা গেছেন

                       
প্রকাশিত: ৮:৫৮ পূর্বাহ্ণ, ২৫ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক সচিব ব্যারিস্টার মুহাম্মদ হায়দার আলী মারা গেছেন। রবিবার রাত ১০টা ৫ মিনিটে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি লিভারের সমস্যায় ভুগছিলেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য (দপ্তরে সংযুক্ত) আবদুস সাত্তার পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করেছেন। হায়দার আলীর গ্রামের বাড়ি শেরপুরের নকলা উপজেলার নারায়ণখোলা গ্রামে। মুহম্মদ হায়দার আলী সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব পালন করেছেন। ২০০৮ সালে তথ্যসচিব হিসেবে অবসরে যান তিনি।

কর্মজীবনে হায়দার আলী সরকারের তথ্য, বস্ত্র ও পাট, মহিলা ও শিশু, পরিবেশ ও বন এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব পালন করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে অনার্স ও মাস্টার্স করে লন্ডন থেকে আইনের ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন। তার তিন সন্তান রয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]