প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টাকার অভাবে ছাত্রাবাসে যেতে না পারায় প্রাণ দিলো কলেজছাত্র

   
প্রকাশিত: ৯:২৭ পূর্বাহ্ণ, ২৫ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

টাকার অভাবে ছাত্রাবাসে ফিরতে পারায় রুহুল আমিন (১৮) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে যশোরের মনিরামপুরে। রবিবার (২৪ জুলাই) সকালে তার ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

রুহুল আমিন উপজেলার রাজগঞ্জ বাজার এলাকার নূর ইসলামের ছেলে। সে যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজের একাদশ শ্রেণির ছাত্র। স্বজনরা জানান, রুহুল আমিন রাতে খেয়ে নিজের ঘরে ঘুমাতে যায়। সকাল সাড়ে ৯টার দিকে তার মা রহিমা বেগম খাবারের জন্য ছেলেকে ডাকতে গিয়ে দেখেন ওড়না ও গামছা জোড়া দিয়ে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন রুহুল আমিন।

এ বিষয়ে রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের সহকারী পরিদর্শক (এসআই) আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রুহুল আমিন শহরে ছাত্রাবাসে থেকে লেখাপড়া করতেন। ঈদের আগে তিনি বাড়ি আসেন। টাকার অভাবে ছাত্রাবাসে ফিরতে পারছিলেন না। পারিবারিক আর্থিক অসচ্ছলতায় হতাশায় পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আশিকুর বলেন, অন্য কোনো কারণ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: