প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা শুভ

স্টাফ করেসপন্ডেন্ট

মসজিদের পাশে গাঁজা সেবনে বাধা দেয়ায় কিশোর গ্যাংয়ের হাতে খুন তরুণ

   
প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ২৫ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরে বখাটের ছুরিকাঘাতে প্রাণ গেল রাশেদ হোসেন নামের এক তরুণের। মসজিদের পাশে গাঁজা সেবনে বাধা দেয়ায় এই হত্যাকাণ্ড ঘটিয়েছে স্থানীয় একটি কিশোর গ্যাং। শনিবার (২৩ জুলাই) স্থানীয় তপু গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ যায় সদ্য এইচএসসি পাশ করা রাশেদের। যার প্রধান তপুসহ ৬ জনকে গ্রেফতার করছে পুলিশ।

এলাকাবাসী জানায়, শনিবার মসজিদের পাশে গাঁজা সেবন করায় কিশোর গ্যাং লিডার তপুকে বাধা দেয় রাশেদসহ কয়েকজন। এরই জেরে ক্ষিপ্ত তপু দলবল নিয়ে হামলা চালায় রাশেদ ও তার বন্ধুদের ওপর। এসময় ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় রাশেদ।

এ ঘটনায় রাতেই মিরপুর থানায় একটি হত্যা মামলা করেন নিহতের বাবা। মিরপুর জোনের উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দীন মোল্লা জানিয়েছেন, এলাকার সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরেই ঘটেছে এমন ঘটনা। ইতোমধ্যে মামলাটির উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে জানিয়ে তিনি বলেন, বাকি আসামিদের ধরতে এখনও পুলিশি অভিযান চলছে। ৫ ভাইবোনের মধ্যে সবার ছোট ২১ বছর বয়সী রাশেদ হোসেন, প্রস্তুতি নিচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ে ভর্তিরকাঘাতে

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: