শক্তিশালী দল নিয়ে উইন্ডিজ যাচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট দল

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১১:৫৪ এএম

ওয়েস্ট ইন্ডিজ  সফরের জন্য পূর্ণশক্তির দল ঘোষনা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলতে আগামী মাসের প্রথম সপ্তাহে উইন্ডিজ যাবে কিউইরা। এ দুই সিরিজের জন্য একত্রে ১৫ সদস্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেসি)। যেখানে ফেরানো হয়েছে বিশ্রামে থাকা সব তারকা ক্রিকেটারকে।

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলেই দেশে ফিরে যান কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে ও টিম সাউদি। আয়ারল্যান্ডে তিন ওয়ানডে খেলে চলে যান টম লাথাম। একই সিরিজের পর কাউন্টি খেলতে চলে যান ম্যাট হেনরি। এ ছয় তারকার সবাইকেই ডাকা হয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই সিরিজের দলে। আগামী ১০ আগস্ট থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সবগুলো ম্যাচই হবে জ্যামাইকায়। এরপর ১৮ আগস্ট থেকে বার্বাডোজে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজ সফরে নিউজিল্যান্ড স্কোয়াড: কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: