প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে র‍্যাবের অভিযান, মাদকসহ গ্রেফতার ২

   
প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০২২

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৬৫ লিটার চোলাই মদ, ৬১৮পিচ ট্যাপেন্টাডল ও ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী ২ জন হচ্ছেন জেলা শহরের মাস্টারপাড়া মহল্লার লোকমান হোসেনের ছেলে বুলবুল হোসেন ওরফে নূর হোসেন (৩৬) ও পাশের ধামইরহাট উপজেলার জোত গোবর্ধন গ্রামের মান্নান মন্ডলের ছেলে অমিত হাসান (২৪)। দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে মাস্টারপাড়া বাড়িতে অবস্থান করছে বুলবুল হোসেন। গোপনে এমন খবর পেয়ে রবিবার সন্ধ্যায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এ সময় ৬৫ লিটার চোলাই মদ সহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুলবুল জানায়, সে দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। অপরদিকে, রবিবার রাত ৯ টার সময় সদর উপজেলার নেঙ্গাপীর হাট এলাকায় অভিযান চালিয়ে অমিত হাসানকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। তার নিকট থেকে ৬১৮ পিচ ট্যাপেন্টাডল ও ১১৫পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অমিত হাসান জানায়, দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল এবং ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক কৌশলে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী যুবক এবং মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: