প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

শ্যামনগরে গৃহবধূ হত্যা মামলায় ৩ আসামী গ্রেফতার

   
প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০২২

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরায় গৃহবধূ তাসকিরা বেগম (৩০) হত্যার ঘটনায় তিনজন আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার (২৫ জুলাই) ভোর রাতে তাদের নিজ বাড়ী থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন, একই এলাকার সামাদ হোসেন, কালাম হোসেন ও সামাদের স্ত্রী পারুল বেগম। তারা সকলে এজাহার নামীয় মামলার ২, ৩ ও ৭ নাম্বর আসামী।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাওলাদার সানোয়ার হুসাইন মাছুম বলেন, গৃহবূধূকে কূপিয়ে হত‍্যার ঘটনায় নিহতের ভাই আব্দুল্লাহ্ বাদী হয়ে দশ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পুলিশ এ পর্যন্ত তিনজন আসামীকে আটক করতে সক্ষম হয়েছে। আটককৃতরা হলো, সামাদ হোসেন, কালাম হোসেন ও সামাদের স্ত্রী পারুল। তিনি জানান, মামলার প্রধান আসামীসহ অন্য আসামীদের গ্রেফতারের জন্য তৎপর রয়েছে পুলিশ।

উল্লেখ্য, রবিবার (২৪ জুলাই) সকালে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাওলাদার সানোয়ার হুসাইন মাছুম বলেন, গৃহবধুর স্বামী ইসমাইল গাজী বাড়ির বাজার করার জন্য টাকা জোগাড় করতে আশাশুনি উপজেলার প্রতাপনগর গ্রামের আত্নীয়ের বাড়িতে ছিলেন। ইসমাইল গাজীর বন্ধু একই গ্রামের সাহেব আলী। পারিবারিকভাবে তাদের সম্পর্ক ছিল। কিছুদিন পূর্বে সাহেব আলী পশুর সঙ্গে বিকৃত যৌনাচার করে। সেটি দেখে ফেলেন গৃহবধু তাসকিরা। মূলত সেটি দেখে ফেলার কারণে ভোর রাত আনুমানিক ৩টার দিকে ডেকে নিয়ে বাড়ির পাশে পুকুরপাড়ে কুপিয়ে হত্যা করে সাহেব আলী।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: