মানিকগঞ্জে চুরি যাওয়া ৫ মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০২:১৬ পিএম

মানিকগঞ্জে সম্প্রতি সময়ে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। চুরি যাওয়া মোটরসাইকেলগুলো ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করা হয়। সোমবার (২৫ জুলাই) দুপুরে মানিগকঞ্জ সদর থানায় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাষ্কর সাহা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

এসময় পুলিশ জানায়, তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুর জেলা থেকে চোর চক্রের সদস্য জহিরুল ইসলামকে (২৭) গ্রেফতার করা হয় এবং তাঁর দেওয়া তথ্য অনুযায়ী চক্রের আরো দুই সদস্য নুর মোহাম্মদ (২৮) এবং মহিদ মোল্লাকে (২৫) গ্রেফতার করা হয়। চোরচক্রের আটককৃত তিন সদস্যই ফরিদপুর জেলার কোতয়ালী থানার বাসিন্দা। এসময় আটক তিন চোর সদস্যের কাছ থেকে ৫টি মোটরসাইকেল এবং ৩টি মাস্টার কি উদ্ধার করা হয়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য এবং ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে চোর চক্রের বাকি সদস্যদের আইনের আওতায় আনা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: