১০ লাখ টাকায় ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন সুবাহ

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৪:০১ পিএম

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেছিলেন কণ্ঠশিল্পী ও সাবেক স্বামী ইলিয়াস হোসাইন ও আলোচিত মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে ওই মাসের শেষের দিকে। তাদের দাম্পত্য জীবনের একমাস না পেরুতেই শুরু হয় নানা ঝামেলা। একে-অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগও তোলেন।

এরপর তারা আলাদা হয়ে স্বামী ইলিয়াসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন সুবাহ। এবার সেই মামলায় আপস করলেন তিনি। ১০ লাখ টাকার বিনিময়ে ইলিয়াসের সঙ্গে আপস করেছেন সুবাহ। সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে এ তথ্য জানান অভিনেত্রী। এ সময় ইলিয়াস হোসাইনও উপস্থিত ছিলেন।

বিচারককে সুবাহ বলেছেন, আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মিমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক, আর আমি আমার জীবনে ভালো থাকি।

এদিকে ইলিয়াস বলেছেন, সুবাহ ২০ লাখ টাকা দাবি করেছিলেন। তবে পারিবারিকভাবে আলোচনার মাধ্যমে আমরা মিমাংসা করে নিয়েছি। বিচারক মামলাটির সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষ করে আগামী ২৭ জুলাই মামলাটির রায় ঘোষণার দিন ধার্য করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: