আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

ইভটিজিংয়ের অপরাধে দুই বখাটে যুবককে জরিমানা

                       
প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০২২

পাবনার ভাঙ্গুড়ায় শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের ইভটিজিং করার অপরাধে দুই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ নাহিদ হাসান খান এ রায় দেন।

ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ডপ্রাপ্ত বখাটে যুবকরা হলেন, উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া পশ্চিমপাড়া গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২২) ও একই গ্রামের মোঃ হাছেন মোল্লার ছেলে মুরাদ আলী (২০)। ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার দিয়ারপাড়া দাখিল মাদ্রাসায় গিয়ে জনৈক ছাত্রীদের উত্যক্ত করছিল বখাটে দুই যুবক আরিফুল ও মুরাদ। তখন শিক্ষার্থীরা বিষয়টি মাদ্রাসার অধ্যক্ষকে জানালে তিনি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেন।
খবর পেয়ে সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান সেখানে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ৫ হাজার টাকা করে দুটি মামলায় সর্বমোট ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। এ সময় ভাঙ্গুড়া থানার সাব-ইন্সপেক্টর (এস.আই) মোহাম্মদ সৌরভ, মাদ্রাসার শিক্ষকগণ ও এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, ইভটিজিংয়ের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে অর্থদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত দু’জন যুবকই বিবাহিত। ইভটিজিং এর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]