প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

কানাডার ব্রিটিশ কলাম্বিয়ায় গোলাগুলিতে ৩ জন নিহত

   
প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

কানাডার ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশে গোলাগুলিতে তিন জন নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার (২৫ জুলাই) ভোরে উত্তর আমেরিকার এই দেশটিতে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন বন্দুকধারীও রয়েছেন। পুলিশের বরাত দিয়ে মঙ্গলবার (২৬ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স ও সংবাদমাধ্যম বিবিসি।

পুলিশ বলেছে, ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের ভ্যাঙ্কুভারের শহরতলী ল্যাংলি শহরে মধ্যরাতে গোলাগুলি শুরু হয়। গোলাগুলিতে চারজন গুলিবিদ্ধ হন। ধারণা করা হচ্ছে একজন একা পুরুষ বন্দুকধারী এই গুলি চালিয়েছেন। আহতদের মধ্যে একজন মহিলার অবস্থা গুরুতর এবং একজন পুরুষ তার পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। দুজনকেই ল্যাংলি মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
পুলিশ আরও জানিয়েছে, বন্দুকধারীকে আহত অবস্থায় শনাক্ত করা হয় এবং কর্মকর্তারা ঘটনাস্থলেই তাকে গুলি করে হত্যা করেন।

রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশের (আরসিএমপি) আঞ্চলিক প্রধান সুপারিনটেনডেন্ট গালিব ভায়ানি এক সংবাদ সম্মেলনে বলেন, বন্দুকধারী একাই হামলা করেছিল কিনা তা নির্ধারণের জন্য আমরা এখনও তদন্ত করছি। তদন্ত চলমান রয়েছে, তবে এখন পর্যন্ত পাওয়া সকল ইঙ্গিতে বোঝা যাচ্ছে যে, হামলায় অন্য কেউ জড়িত ছিল না এবং জননিরাপত্তার জন্য এখন আর কোনো হুমকি নেই।

 

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: