প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তুরাগ নদে মিলল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ

   
প্রকাশিত: ৯:৪৫ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২২

দুইদিন ধরে নিখোঁজ থাকার পর গাজীপুরে তুরাগ নদ থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) সকালে গাজীপুর মহানগরের গাছা থানার পলাশোনা উত্তরপাড়ার পিবিসি ইট ভাটার পূর্ব পাশ থেকে মরদেহটি উদ্ধার করে টঙ্গী নৌ ফাঁড়ি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।

তিনি জানান, মৃত যুবকের নাম মোয়াজ্জের বিন আলম। তার বাড়ি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায়। তার বাবার নাম রেজাউল আলম হিরো। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির ১৮১তম ব্যাচের ইকোনোমিকস বিভাগের ছাত্র ছিল।

মোয়াজ্জেরের মামা জহির উদ্দিন জানান, শনিবার বিশ্ববিদ্যালয় থেকে বন্ধুদের সঙ্গে পঞ্চগড় যাওয়ার কথা ফোন করে মাকে জানান তিনি। এরপর একাধিকবার মোবাইল ফোনে মায়ের সঙ্গে কথাও বলেন। কিছুক্ষণ পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

ওসি ইসমাইল জানান, সেদিনই মোয়াজ্জেরের পরিবার ঢাকার ভাটারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরদিন গাজীপুরের বাসন থানার ইসলামপুর এলাকায় তুরাগের পাড় থেকে তার গায়ের পোশাক ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। সোমবার সকালে গাছা থানার পলাশোনা এলাকায় তুরাগের তীরে ভেসে আসে তার মরদেহ।

ওসি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: