প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ, গুরুতর আহত ২

   
প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২২

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় বাস, ট্রাক এবং মিনিবাসের ত্রিমুখী সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১৫ জন। এই ঘটনায় দুজনের অবস্থা সংকটপূর্ণ।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল পৌনে আটটার দিকে তারা সীমা গার্মেন্টস এর একটি কর্মীবাহী বাসের সাথে এই দুর্ঘটনা ঘটে। এ সময় কর্মীবাহী বাসটি খাদে পড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন। এসময় কর্মীবাহী বাসে থাকা টুম্পা আক্তার (২২) এবং রুপা আক্তার (২১) গুরুতর আহত হন।

আহত অবস্থায় সকলকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে আনা হয়েছে। তবে গুরুতর আহত বিধায় গার্মেন্টস কর্মী টুম্পা আক্তারকে রাজধানীর একটি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী গার্মেন্টস কর্মী আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জুলহাস মিয়া বলেন, দুর্ঘটনায় আহত অবস্থায় আমাদের কাছে ১৩ জন রোগী এসেছিলেন। ৭ জনকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছি বাকি ৬ জনকে ভর্তি রাখা হয়েছে। তবে গুরুতর আহত টুম্পা আক্তারের বিষয়ে জানেন না জরুরী বিভাগের কোন কর্মকর্তাই। গোলড়া হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনায় নিহতের কোন ঘটনা ঘটেনি। দুর্ঘটনার পর চালকরা পালিয়ে যায় গাড়ি উদ্ধার করে হাইওয়ে থানায় আনার চেষ্টা চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: