নাগরপুরে সেই শিশু ধর্ষণকারীকে গ্রেফতার করেছে পুলিশ

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৪:৪৯ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে ১০ বছরের শারীরিক প্রতিবন্ধী শিশু কন্যাকে ধর্ষণকারী কৃষ্ণ চন্দ্র দাসকে(৫৫) গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (২৫ জুলাই) বিকালে নাগরপুর থানার এসআই মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল পার্শ্ববর্তী দেলদুয়ার উপজেলার দেউলী থেকে ধর্ষক কৃষ্ণ চন্দ্র দাসকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত শুক্রবার (২২ জুলাই) দুপুরে উপজেলার বেকড়া ইউনিয়নের ভোর বাজারে ধর্ষনের ঘটনাটি ঘটে। ধর্ষণকারী ভোর বাজারের মুদি দোকানি মৃত জিতেন্দ্র চন্দ্র দাসের ছেলে কৃষ্ণ চন্দ্র দাস (৫৫)। ধর্ষণকারীর বিরুদ্ধে মেয়েটির বাবা বাদী হয়ে নাগরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম একজন শারীরিক প্রতিবন্ধী। তার বাবা চা বিক্রি করে কোন রকম সংসার চালায়। প্রতিদিন দুপুরে মেয়েকে দোকানে বসিয়ে রেখে বাড়ীতে খাবার খেতে যায়। শুক্রবার মেয়েকে রেখে জুমার নামাজ আদায় করতে যান। পরে নামাজ আদায় করতে গেলে লম্পট কৃষ্ণ দাস নিজ দোকান থেকে বের হয়ে ওই চা দোকানে আসে। নামাজের সময় বাজারে লোকজন না থাকায় কৃষ্ণ দাস শিশু মেয়েটিকে ডেকে তার দোকানের ভিতর নিয়ে ধর্ষণ করে, সুকৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জাহাঙ্গীর আলম জানান, শিশুটিকে ধর্ষণকারী আসামি কৃষ্ণ চন্দ্র দাসকে সোমবার দেলদুয়ার উপজেলার দেউলী থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি কৃষ্ণ শিশুটিকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। আসামিকে টাংগাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: