পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় পাথর ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৬:৫০ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় মো. রাজু (৩৫) নামে পাথর ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত রাজুর বাড়ি দিনাজপুর জেলায়, তিনি তেঁতুলিয়া উপজেলা সদর ইউনিয়নের সর্দার পাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করছিলেন। মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে তেঁতুলিয়া- বাংলাবান্ধা সড়কের সর্দারপাড়া এলাকায় এই নিহতের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান মঙ্গলবার বিকেলে শ্বশুরবাড়িতে অবস্থান করছিল। পরে দুপুরের খাবার খেয়ে মোটরসাইকেল নিয়ে বাংলাবান্ধার উদ্দেশ্যে রওয়ানা হন। এ সময় পার্শ রাস্তা থেকে মূল সড়কে উঠার সাথে সাথে বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। সাথে সাথে রাজু সড়কে ছিটকে পড়েন। এতে করে মুখে ও মাথায় গুরুতর আহত হয় রাজু। পরে গুরুতর আহত অবস্থায় প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সাইদ চৌধূরী ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে রাজু নামে এক পাথর ব্যবসায়ীর নিহতের খবর নিশ্চিত করেছেন। ট্রাকটিকে চিহ্নিত করার চেস্টা চলছে। নিহত রাজুর পরিবার লাশ নেওয়ার জন্য দিনাজপুর থেকে রওয়ানা হয়েছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: