প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অনলাইন থেকে দামি মোবাইল কম দামে কিনতে গিয়ে ছিনতাইয়ের শিকার

   
প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, ২৭ জুলাই ২০২২

প্রতিকী ছবি

অনলাইন থেকে দামি মোবাইল কম দামে কিনতে গিয়ে ছিনতাইয়ের শিকার হন এক কলেজ শিক্ষার্থী। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে আব্দুলাহপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। ওই কলেজ শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের জখম রয়েছে।

জানা গেছে, আহত শিক্ষার্থীর নাম মাহফুজুর জয়। তিনি নারায়ণগঞ্জ ফতুল্লার ভুইগর এলাকায় থাকেন এবং ঢাকা পলিটেকনিক্যাল কলেজের ছাত্র তিনি। পড়াশোনার পাশাপাশি গার্মেন্টস এক্সেসরিজ সাপ্লাইয়ের ব্যবসা করেন।

আহতের চাচাতো ভাই লুৎফুল্লাহ হিল মজিদ বলেন, অনলাইনে সেকেন্ড হ্যান্ড মোবাইল বিক্রির বিজ্ঞাপন দেখে, সেখানে দেওয়া নম্বরে যোগাযোগ করেন। মোবাইলটির মূল্য ছিল সাড়ে ৬ হাজার টাকা। যদিও এর বাজারদর ২৮ থেকে ৩০ হাজার টাকা।

তিনি বলেন, মোবাইল কিনতে দুপুরের দিকে আব্দুল্লাহপুর যায় জয়। সেখানে আব্দুল্লাহপুর খন্দকার ফিলিং স্টেশনের উত্তর পাশে কথিত মোবাইল বিক্রেতা সাকিবের সঙ্গে কথা হয় তার। সাকিব তার বাসার কথা বলে জয়কে পাশেই একটি বাড়িতে নিয়ে যান। সেখানে খালি রুমে যাওয়ার পর আরও কয়েক জন এসে তাকে মারধর করে। এক পর্যায়ে তারা তাকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা ২৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি উত্তরা পশ্চিম থানাকে জানানো হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: