প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রবিন খান

সিংড়া (নাটোর) প্রতিনিধি

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: পলক

   
প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, ২৭ জুলাই ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল দুঃসহ স্মৃতি দাঁড়িয়ে আছে। তখন বাংলাদেশের অবস্থা ছিলো বর্তমান শ্রীলংকা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সকল সংকট কাটিয়ে উঠে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সরকারের উন্নয়ন জনগনের কাছে পৌছে দেয়া সহ আগামী নির্বাচনে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন তিনি। প্রতিমন্ত্রী পলক বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৮ টায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন।

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অন্তর পারভেজ মোহনের পরিচালনায় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের ৫২ তম জন্মদিন ও সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সুব্রত কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নাজমুল ইসলাম রানা, উপজেলা কমিটির সাবেক সভাপতি অধ্যক্ষ আঃ আওয়াল, সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সহ নেতৃবৃন্দ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: