প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

নোয়াখালীতে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ

   
প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২২

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা থেকে পরিত্যক্ত অবস্থায় দেশীয় তৈরি পাইপগান, কিরিচসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। গতকাল মঙ্গলবার (২৬ জুলাই) রাত ১০টার দিকে ১০নং নরোত্তমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডরে খেজুরতলা এলাকার রাস্তার পাশে থেকে এসব অস্ত্র উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বেগমগঞ্জে নোয়াখালী টু কুমিল্লা মহাসড়কের পাশে মজুমদারহাট এলাকায় ১০নং নরোত্তমপুর ইউনিয়নে এলাকার উশৃংঙ্খল ছেলেদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।তবে স্থানীয়রা বলছে এইসব উশৃংঙ্খল ছেলেরা শিবির ও ছাত্রদল রাজনীতির সাথে সম্পৃক্ত।তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে অস্ত্রগুলো কোনো এক পক্ষ রেখে যায়।

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম (পিপিএম) বিডি২৪লাইভকে জানান, বেগমগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে।জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।ঘটনার ক্ল উদ্ধারে পুলিশ এখনোও অভিযান চালাচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: