প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

নোয়াখালীতে উপ-নির্বাচনেও ভোটারদের ব্যাপক উপস্থিতি

   
প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২২

নোয়াখালীতে ৪ উপজেলায় ৪ ইউনিয়নে পরিষদে ৪ ওয়ার্ডের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে নারী ভোটারদের ভিড় লক্ষ্য করা গেছে। ভোটগ্রহণ চলা ওয়ার্ডগুলো হচ্ছে, বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড, সোনাইমুড়ী ইউনিয়নের নদনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড, চাটখিলের উপজেলার পরকোট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ও কোম্পানীগঞ্জে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড।

জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, সোনাইমুড়ী উপজেলায় নদোনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচনে ইউপি সদস্য পদে কোনো প্রার্থী না থাকায় ওই ওয়ার্ডের নির্বাচন স্থগিত করা হয়েছিল।বাকি তিন উপজেলায় ইউপি সদস্যদের মৃত্যুতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম (পিপিএম) বিডি২৪লাইভকে বলেন, জেলার ৪ উপজেলার ৪টি কেন্দ্রে ভোটগ্রহণের পরিবেশকে সুষ্ঠু সুন্দর রাখতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার সূত্রপাত হলে তা নিয়ন্ত্রণের নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিডি২৪লাইভকে বলেন, ৪ উপজেলার সবগুলো কেন্দ্রে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠুভাবে নির্বাচনের জন্য সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: