প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

১ কোটি ৭ লাখ টাকা মূল্যের হেরোইনসহ মা-ছেলে গ্রেপ্তার

   
প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২২

সাভারের আশুলিয়ায় হেরোইনসহ মা-ছেলে দুইজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৪ এর একটি দল। বুধবার (২৭ জুলাই) দুপুরে তাদেরকে আশুলিয়া থানা থেকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। এরআগে মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে প্রেপ্তার করে র‌্যাব। পরে রাতে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

এসময় ১কোটি ০৭ লাখ মূল্যের ১.০৭ কেজি হেরোইন, ০১টি মোবাইল ও নগদ ৯০০ টাকা জব্দ করেন। প্রেপ্তারকৃতরা হলো- রাজশাহী জেলার চন্দ্রিমা থানার মুশরইল আদীবাসি খ্রিস্টানপাড়ার নির্মলা বিশ্বাস (৩৫) ও সীমান্ত বিশ্বাস (১৮)। বর্তমানে তারা আশুলিয়া পলাশবাড়ীতে বসবাস করে আসছিলো।

র‌্যাব-৪ জানান, তারা দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে রাজধানীসহ আশপাশে এলাকায় বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তাকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই আসওয়াদুর রহমান বলেন, তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের ৩দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: