বরগুনায় সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষের উদ্বোধন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ০২:৫৪ পিএম

বাকেরগঞ্জ থেকে বরগুনার জেলা সড়ককে করতে হবে আঞ্চলিক মহাসড়ক। প্রস্তাবনা পরিকল্পনা মন্ত্রণালয় ও বিআরটিএ অফিসে পাঠানো হয়েছে। আঞ্চলিক মহাসড়ক হলে বরগুনাবাসীর যোগাযোগ ব্যবস্থার উন্নতি হবে। সেইসাথে মৎস্য সম্পদ ও পর্যটন সম্ভাবনাকে কাজে লাগাতে পারলে অর্থনৈতিকভাবে প্রবৃদ্ধি পারবে। বিদ্যুৎ ব্যবহারে সকলকে হতে হবে সাশ্রয়ী। খাদ্য সংকট যাতে না হয়, সেজন্য এক ইঞ্চি জমিও অনাবাদী রাখা যাবেনা। এ কথাগুলো বলেছেন, বরিশালের বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। তিনি আজ প্রধান অতিথি হিসেবে বরগুনায় জেলা প্রশাসক কার্যালয়ের তৃতীয় তলায় ‘সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষ’ এর উদ্বোধন করেছেন। একই সাথে মতবিনিময় সভা, শুদ্ধাচার পুরস্কার প্রদান ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান। আলোচনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার এসএম তারেক রহমান, সিভিল সার্জন ডা. মো. ফজলুল হক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, সদর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম, বরগুনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবদুস সালাম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্জ আবদুর রশিদ মিয়া, জেলা এনজিও ফোরামের সভাপতি আবদুল মোতালেব মৃধা, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজ। সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষে একত্রে ১২০ জনকে নিয়ে সভা করা যাবে। স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করায়, বরগুনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শুভ্রা দাস, বরগুনার সাবেক ইউএনও সামিয়া শারমিনসহ ৬ জনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: