গোপালগঞ্জে কিশোর নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার তিন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ০৬:২৩ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে ইমন মোল্যা (১৭) নামে এক কিশোরকে মারধর, বিড়ির আগুন দিয়ে ছেঁকা ও প্রকাশ্যে কাঁচি দিয়ে মাথার চুল কেটে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) ওই কিশোরের মা মোসাঃ রিনা বেগম বাদী হয়ে ৬ জনকে আসামি করে কাশিয়ানী থানায় মামলাটি দায়ের করেন।
ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোস্তাক শেখ (৩০), নুর ইসলাম শিকদার (৫০) ও টুলু শরীফকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার রামদিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার (২৩ জুলাই) সকালে ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় ইমন। ভ্যানে যাত্রী নিয়ে রামদিয়া বাজারের বটতলায় পৌঁছালে পূর্বশত্রুতার জের ধরে আসামিরা ইমনকে চোর চোর বলে ধাওয়া করে। সে প্রাণ বাঁচাতে দৌঁড় দিলে আসামীরা ধাওয়া করে তাকে ধরে বেধড়ক মারধর করে। বিড়ির আগুন দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছেঁকা দেয় এবং কাচি দিয়ে মাথার চুল কেটে দেয়। মুঠোফোনে খবর পেয়ে ইমনের মা-বাবা এসে আসামীদের অনুনয়-বিনয় করে তাদের ছেলেকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন। কিন্তু আসামিরা তাদেরকে অকথ্য ভাষায় গালাগাল করে। আশপাশের লোকজন এগিয়ে আসলেও তাদেরকে প্রাণনাশের হুমকি দেয় ওই আসামীরা। পরে এসব দৃশ্য ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন গণমানধ্যমে তা প্রকাশ পায়। নজরে আসে পুলিশ সুপারসহ প্রশাসনের। পুলিশ সুপার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দশে দেন।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ সওগাতুল আলম বলেন, ‘তিনজন আসামী গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: