তাড়াশে পুকুর থেকে বৃদ্ধা নারীর ভাসমান লাশ উদ্ধার

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১২:১৮ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে পুকুর থেকে এক বৃদ্ধা নারীর (৬২) ভাসমান মরদেহ উদ্ধার করছেন থানা পুলিশ। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে বারুহাঁস ইউনিয়নের বিনসাড়া বাজার সংলগ্ন মুক্তাহার পুকুর থেকে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম সঙ্গীয় পুলিশ নিয়ে ওই বৃদ্ধা নারীর ভাসমান মরদেহ পুকুর থেকে উদ্ধার করেন। তবে বৃদ্ধা নারীর পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকালে বিনসাড়া বাজার সংলগ্ন মুক্তাহার পুকুরে একটি ভাসমান লাশ ভাসতে দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাড়াশ খানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় ওই নারীর লাশ উদ্ধার করেন। তাঁরা আরো জানান, বেশ কয়েক দিন যাবত ওই বৃদ্ধা নারী বিনসাড়া বাজারে ভিক্ষা করতেন এবং ওই বাজারেই রাত্রীযাপন করতেন। পুলিশের ধারনা ওই বৃদ্ধা নারী রাতের কোন এক সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হয়তো ওই পুকুরে পড়ে যেতে পারেন। আর পুকুর পারেই তাঁর ভিক্ষার ঝুলিও পড়ে ছিল।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনাস্থল থেকে জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে এবং মরদেহের শরীরে কোন আঘাতের চিহৃ নেই। মরদেহটি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন নেসা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: