প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘হাওয়া’ দেখতে বললেন অনন্ত জলিল

   
প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

অন্তত জলিলের একটি সংলাপ প্রায় ৮ বছর আগে জনপ্রিয়তা পায়। ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’ এই সংলাপের কারণে তিনি বেশি পরিচিতিও লাভ করেন। এটি ছিলো গ্রামীনফোনের একটি বিজ্ঞাপণ। যা নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। সেই বিজ্ঞাপনচিত্রের প্রায় ৮ বছর পর শুক্রবার (২৯ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই নির্মাতার প্রথম সিনেমা ‘হাওয়া’।

হাওয়া সিনেমাটি দেখার জন্য দর্শকদের আহ্বান জানিয়েছেন অনন্ত জলিল। এ বিষয়ে বৃহস্পতিবার (২৮ জুলাই) ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে তিনি সবাইকে প্রেক্ষাগৃহে যেয়ে ‘হাওয়া’ দেখতে বলেন।

অনন্ত জলিল ভিডিওবার্তায় বলেন, “সাদা সাদা কালা কালা’ এই গানটি ‘হাওয়া’ সিনেমার। গানটি আমার খুব ভালো লেগেছে; দর্শক আপনাদেরও ভালো লেগেছে। ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’- জিপির এই টিভিসিটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। ‘হাওয়া’ সিনেমাটিও তিনিই নির্মাণ করেছেন, আমার প্রিয় একজন মানুষ। দর্শক আপনারা পরিবারের সবাই মিলে এই সিনেমাটি দেখতে যাবেন। আমি সিনেমাটির জন্য শুভকামনা জানাচ্ছি।”

উল্লেখ্য, এর আগে ঈদুল আজহায় বাংলা সিনেমার ইতিহাসে সর্বোচ্চ বাজেটে নির্মাণ করা ‘দি দ্য ডে’ মুক্তি পায়। সিনেমাটিতে অনন্তের বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: