প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা পড়ুয়া ছাত্রের মৃত্যু

   
প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

মাসুম বিল্লাহ, শরণখোলা (বাগেরহাট) থেকে: বাগেরহাটের শরণখোলায় বিদ্যুতস্পৃষ্টে রাকিব বয়াতী (১৬) নামের এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে উপজেলার পাঁচরাস্তার মোড় সংলগ্ন অগ্রদূত ক্লাব সংলগ্ন বশির মিয়ার নির্মানাধীন চার তলা ভবনের তৃতীয় তলা থেকে পড়ে তার মৃত্যু ঘটে। শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ থানায় নিয়ে আসে।

হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নেরে মঠেরপাড় গ্রামের বাসিন্দা মোঃ কামাল বয়াতির ছেলে ও আকন্দপাড়া দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্র মো. রাকিব বয়াতী পারিবারিক অভাব অনাটনের কারনে রং মিস্ত্রীর সহযোগী হিসাবে কাজ করত। বৃহস্পতিবার সকালে অগ্রদূত ক্লাব সংলগ্ন বশির মিয়ার (হুজুর) এর চারতলা ভবনের তৃতীয় তলায় রংয়ের কাজ করার সময় বিদ্যুতের তারের স্পর্শে হাতের একটি অংশ সম্পূর্ণ পুড়ে ছিটকে নিচে পড়ে যায়। এ সময় সঙ্গীয় রং মিস্ত্রি ও সহযোগীর ও স্থানীয় লোকজন ভ্যানযোগে শরণখোলা থানা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষনা করেন।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার মো. রবিউল ইসলাম জানান, বৈদ্যতিক তারে জড়িয়ে হাতের একটি অংশ সম্পূর্ণ পুড়ে গেছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকরাম হোসেন জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: