প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

উপজেলার শ্রেষ্ঠ যুব সংগঠনের স্বীকৃতি পেল ডোনেট ফর ভূরুঙ্গামারী

   
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে ‘ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন’কে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে ‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে ‘ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন’ এর সভাপতি আশিকুর রহমানের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা ময়দান আলী।

উক্ত যুব সংগঠনটি করোনার শুরু থেকে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ ও অন্যান্য সরকারি দপ্তরগুলোর সাথে সমন্বয় করে মাঠপর্যায়ে প্রান্তিক মানুষের সেবায় কাজ করায় ধন্যবাদ জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নিবন্ধিত ও এনলিস্টেড সংগঠনগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ। এসময় ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম আপেল, সহ-সভাপতি রফিকুল ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক চামেলী আক্তারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: