প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে কিটনাশক পান করে গৃহবধূর আত্মহত্যা

   
প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

চাঁদপুরের হাজীগঞ্জে জেসমিন (৩০) বেগম এক গৃহবধূ কিটনাশক করে আত্মহত্যার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। জেসমিন বেগম ওই বাড়ির আমির হোসেনের স্ত্রী। তিনি ৪ সন্তানের জননী। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আবদুল হানিফ সর্দার। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

জানতে চাউলে সাবেক ইউপি সদস্য সেকান্তর সেকু জানান, বুধবার দুপুরে আমির হোসেন ও তার স্ত্রী জেনমিন বেগমের সাথে পারিবারিক ঝগড়া। পরে স্ত্রী ঘরে থাকা ঘাষের ঔষধ (কিটনাশক) পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

পরে জেসমিন বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তার শারিরিক অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তি করা হলে ভোরে তার মৃত্যু হয়। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ জেসমিন বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবায়ের সৈয়দ জানান, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমুত্যু মামলা দায়ের করা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: