প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চাঁপাইনবাবগঞ্জে ধুমপান করার দায়ে ৩ শিক্ষার্থী বহিস্কার

   
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জে ধুমপান করার অভিযোগে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ৩ শিক্ষর্থীকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার(২৮ জুলাই) প্রধান শিক্ষক সাইফুল মালেক স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়। বহিষ্কৃত শিক্ষার্থীরা হলো- ৬ষ্ঠ শ্রেণির ক শাখার নিরব আলী, সোহান ইসলাম ও একই শ্রেণির খ শাখার রহিম।

এতে বলা হয়, সম্প্রতি এক বিজ্ঞপ্তির অনুচ্ছেদ ৩ এর সিদ্ধান্ত মোতাবেক ওই ৩ শিক্ষার্থীর ধুমপানের বিষয়টি প্রমাণিত হওয়ায় শ্রেণি কার্যক্রম হতে বহিষ্কার করা হল।

এছাড়া ভবিষ্যতে সংশোধন হলে অভিভাবকের স্বীকারোক্তি সাপেক্ষে এবং বিদ্যালয়ের কর্তৃপক্ষের নিকট সত্যি বলে প্রতিয়মান হলে শ্রেণিতে পাঠদানের বিষয়টি বিবেচনা করা হবে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যা ৬ টার দিকে এ বিষয়ে জানতে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক সাইফুল মালেকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ধুমপান করার অভিযোগে ৬ষ্ঠ শ্রেণির ৩ শিক্ষর্থীকে বহিষ্কার করা হয়েছে। বিস্তারিত আপনাকে পরে যানাচ্ছি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: